আবির মোহাম্মদ হোসেন পূনরায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

0
175

হযরত আলী হিরু, পিরোজপুর ঃ পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন পূনরায় পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদক উদ্ধার ও জন-শৃঙ্খলা রক্ষায় শক্তিশালি ও সফলভাবে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে দ্বিতীয়বারের মত জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করে পুরষ্কৃত করা হয়। এর পূর্বেও একবার তিনি পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন। পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তার হাতে ওই পুরস্কারের ক্রেষ্ট ও সনদ তুলে দেন পিরোজপুর জেলা  পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ-কাউখালী সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম। এসময় জেলা পুলিশের কর্মকর্তা ও জেলার সকল উপজেলার অফিসার ইনচার্জ সহ বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়ার অভিব্যক্তি প্রকাশ করে অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন বলেন, তার এ পুরস্কার প্রপ্তিতে ভবিষ্যতে তার পেশাগত কার্যক্রমকে আরও গতিশীল করবে। তিনি তাকে এ পুরস্কার প্রদান করায় পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের ভূয়সী প্রসংশা করেন এবং তাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তাকে সহযোগীতা করার জন্য তিনি নেছারাবাদ থানার সকল অফিসার ও ষ্টাফবৃন্দদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য বরিশালের বাবুগঞ্জ উপজেলার সন্তান আবির মোহাম্মদ হোসেন বরিশাল বিএম কলেজ থেকে অর্থনীতিতে অনার্স- মাষ্টার্স পাশ শেষে ১৯৯৮ সালে আউট সাইট ক্যাডেট হিসেবে যেগদান করে সারদায় এক বছর মৌলিক প্রশিক্ষন শেষে ১৯৯৯ সালে এস আই পদে যোগদান করেন।

২০১১ সালে তিনি পদোন্নতি পেয়ে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন।

পরবর্তিতে তিনি ডিএমপি তুরাগ থানা ও বরগুনা সদর থানায় অফিসার ইনচার্জের দায়িত্ব পালন করেছেন। চলতি বছরের ৯ সেপ্টম্বর তিনি নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। স্বরূপকাঠিতে যোগদানের পরেই তিনি উপজেলা থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ দূর করতে উপজেলার ১ টি পৌরসভা ও ১০ টি ইউনিয়নে বিট পুলিশিং সভা ও অভিযান অব্যহত রেখেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here