এলাকাবাসীর কল্যাণ সাধনে স্ব-শরীরে এমপি হাবিব হাসান

0
31

রাজধানীর উত্তর সিটি কর্পোরেশনের ৪৭নং ওয়ার্ডের দক্ষিণখান থানাধীন ফায়দাবাদ গণ কবরস্থান এলাকায় দীর্ঘদিন যাবত রাস্তা সংস্করণ ও মেরামত নিয়ে এলাকাবাসীর দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন মতবিরোধ ও সুপ্ত ক্ষোভ জনমনে প্রতিয়মান হয়ে আসছে।

উভয়পক্ষের এই জমানো ক্ষোভ যেকোন সময়ে পৌঁছাতে পারে সংঘর্ষের রোষানলে। এমন সংবাদের প্রেক্ষিতে দ্রুত সমস্যা সমাধানে এগিয়ে এলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান।।

তিনি সরেজমিন পরিদর্শন করে দুই পক্ষের মধ্যে সমঝোতা ও সমস্যা নিরসনে যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেন। তিনি দু’দিনের মধ্যে সমস্যা সমাধন করবেন বলে আশ্বাস প্রদান করেন এলাকাবাসীকে। উক্ত সমস্যা সমাধানকল্পে তিনি ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর মোতালেব হোসেনকে সঠিক নির্দেশনা পূর্বক কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। কাউন্সিলর মোতালেব হোসেন রাস্তার ম্যাপ অনুযায়ী নিরপেক্ষ থেকে কাজ সম্পাদন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এলাকা পরিদর্শন করে ঘটনাস্থলে উভয়পক্ষের মতামত নিয়ে সংসদ সদস্য হাবিব হাসান বলেন- এলাকাটি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নতুন ওয়ার্ড হওয়ায় এই এলাকার রাস্তার উন্নয়নে কাজ চলছে।

কিন্তু এই উন্নয়নমূলক কাজের জন্য নিজেদের সার্থে রাস্তা সংস্করণ করার জন্য উভয়পক্ষকে জমির কিছু অংশ ছেড়ে দিতে হতে পারে। এছাড়া ভালো কাজ করতে গেলে সমস্যা হবেই। আমাদের সকলকেই একটু সহনশীল হয়ে এই সমস্যা সমাধান করা সম্ভব বলে তিনি জানান।।

এ প্রসঙ্গে ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর মোতালেব হোসেন জানান- এলাকার মানুষের পরোক্ষ ভোটে নির্বাচিত হয়েছি। মানুষের সঠিক সেবা দান করাই আমার মূল লক্ষ্য। তিনি সকলের দোয়া ও ভালবাসা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here