করোনার ভ্যাক্সিন প্রথম ধাপে সাংবাদিকরাও পাবেনঃ ত্রাণ প্রতিমন্ত্রী

0
211
 মোঃ রিপন মিয়া আশুলিয়া সাভার(ঢাকা) প্রাতিনিধি: সম্মুখ সারির যোদ্ধা হিসেবে করোনা ভ্যাক্সিন পাওয়ার প্রথম ধাপের তালিকায় সাংবাদিকরাও রয়েছেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।
শনিবার(২৬ ডিসেম্বর) সন্ধ্যায় আশুলিয়া প্রেস ক্লাবের সপ্তম দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ-আইনশৃঙ্খলা বাহিনীসহ অন্যান্যদের সাথে সংবাদ কর্মীরা এই ভ্যাক্সিন পাবেন।
দ্বিতীয় ধাপে পাবেন জনপ্রতিনিধিরা। প্রতিমন্ত্রী আরও বলেন, আমাদের সফলতা প্রায় সব জায়গায় রয়েছে। শিক্ষার হার বেড়েছে, বেড়েছে গড় আয়ু। স্বাস্থ্য ব্যবস্থা মানুষের দোরগোড়ায় পৌছে গেছে। আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও চ্যানেল ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার ওপু ওহাবের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আ.লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন ইমাম হোসেন ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here