টি.আর প্রকল্পের অর্থ বিতরণ করেছেন হাবিব হাসান

0
25

ঢাকা-১৮ আসনের অন্তর্গত বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, মন্দির ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের দায়িত্ববানদের কাছে তুলে দেয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার- টিআর প্রকল্পের অর্থ। গতকাল শনিবার সকালে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। ২০২০-২১ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টি.আর কর্মসূচীর আওতায় প্রকল্পের জন্য বরাদ্দ নগদ অর্থ আগতদের মাঝে তুলে দেন তিনি। উত্তরা ১৪নং সেক্টরে আহালিয়ায় এমপির পুরাতন বাসভবন প্রাঙ্গনে আয়োজনটি সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত চলে।

প্রধানমন্ত্রীর দেয়া উপহার বুঝে পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের নেতারা। আসনভুক্ত ডিএনসিসি ৪৬নং ওয়ার্ড মাউসাইদ পূর্বপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম খান শাহীন সাংসদ হাবিব হাসানের হাত থেকে উপহার গ্রহণ করেন।

এ সময় নিজ অনুভূতি প্রকাশ করতে গিয়ে শাহীন বলেন, ‘আজ এখানে এসেছি মসজিদের উন্নয়নের জন্য সরকারের বরাদ্দকৃত অর্থ যথাযথভাবে বুঝে নেয়ার জন্য। যা ঢাকা-১৮ সংসদ সদস্য হাবিব হাসান মহোদয় আমাদের হাতে তুলে দিয়েছেন।’

এর আগে এই বরাদ্দের টাকা পেয়েছিলেন কিনা? জানতে চাইলে তিনি বলেন, ‘আমার জানা মতে, বিগত ১০ বছর ধরে সাবেক কমিটির কেউই এই টাকা পায়নি। এই প্রথম কমিটিতে এসে আমরা পেয়েছি। এমপি মহোদয়ের এ ধরনের উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে।

মসজিদের উন্নয়নের জন্য উপহার হিসেবে নগদ অর্থ গ্রহণ করা মো. আজাহার মিয়া বলেন, ‘হাবিব হাসান আমাদেরকে যেভাবে ডেকে টাকা বিতরণ (বুঝিয়ে দেয়া) করেছেন, আজ পর্যন্ত কোন এমপি এটা করে নাই। এটা সত্যিই আনন্দের ব্যাপার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here