ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, তিনজন উদ্ধার

0
297

মোস্তাফিজ রুমনঃ রাজধানীর ইসিবি চত্ত্বরের পাশে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন আহত হয়েছেন।শুক্রবার সকাল ৬টা ৪০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আটকে পড়ে ড্রাইভার,হেলপারসহ তিনজনকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে কুর্মিটোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা। আহতরা হলেন, চাদপুরের হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের ট্রাকচালক মো. সুমন (৩২), একই উপজেলার রাজার গাও গ্রামের সহকারী মো. কাদির (২১)। অপজনের পরিচয় জানা যায়নি।

কুর্মিটোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম প্রতিবেদককে জানান, চাঁদপুর থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ঢ-১১-২৪০২) বাসা বাড়ির মালামাল নিয়ে মিরপুরের কালশী যাচ্ছিলো। পথিমধ্যে মাটিকাটা ইসিবি চত্ত্বরের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। ট্রাকের ভেতর চালক ও সহকারীসহ ৩ জন আটকা পড়েন।খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। গুরুতর আহত সহকারী কাদিরকে মিরপুরের ইসলামী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here