দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন নুরুল আলম সরকার

0
217

শিমুল (দিনাজপুর প্রতিনিধি) : দিনাজপুর সদরের নিভৃত পল্লী শংকরপুরের অসহায় ৫ সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে ব্যক্তিগত উদ্দ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ কার্য্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করলেন শংকরপুর ইউপি‘র চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি ও প্রবাসী এম নুরুল আলম সরকার নুর।

৪ জানুয়ারী সোমবার সকালে করোনাকালিন সরকারী নিদের্শনা স্বাস্থ্যবিধি মেনে দিনাজপুর সদর উপজেলার নিভৃত পল্লী ৮ নং শংকরপুর ইউনিয়নের পাঁচকুড় বাজারের নাভানা মার্কেটে ভ্যান চালক ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল এবং মাস্ক বিতরণ কার্য্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন শংকরপুর ইউপি‘র চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি প্রবাসী এম নুরুল আলম সরকার নুর।

উদ্ভোধনী অনুষ্ঠানে ভ্যানচালকসহ স্থানীয় ৫ শতাধিক অসহায় দরিদ্র গ্রামবাসীর মাঝে শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণ করা হয়, এভাবে ধারাবাহিক ভাবে কম্বল ও মাস্ক বিতরণ করবেন তিনি। সাবেক বিডিআর সদস্য মো: আনোয়ারুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতাকালে বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি ও প্রবাসী মো: নুরুল আলম সরকার নুর বলেন, পরপর বন্যা ও করোনার মহামারীতে বিপর্যুস্ত এবং ক্ষতিগ্রস্থ্য দেশের অসহায় মানুষদের কল্যানে সাধ্যমত তিনি বিত্তশালী মানুষদের এগিয়ে আসার আহবান জানান। তিনি আরো বলেন,তার

একান্ত ব্যক্তিগত উদ্দ্যোগে আগামী এক সপ্তাহ শংকরপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামের অসহায় ৫ সহস্্রাধিক শীতার্ত মানুষের মাঝে পর্যায়ক্রমে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হবে। এসময়ে তিনি করোনা প্রতিরোধের লক্ষে মাস্ক বিতরন ও জন সচেতনতামুলক প্রচারনাও করবেন। নাভানা মাকের্টে আয়োজিত শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী মো: এনামুল হক, মো: ইব্রাহীম খলিলুল্লাহ,মো: মোসাদ্দেক হোসেন ও মো: নুর নবীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবগ এসময় উপস্থিত ছিলেনর্। আয়োজনের সাথে যুক্তরা জানান, প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন গ্রামের শীতার্ত মানুষের বাড়ি বাড়ি কম্বল বিতরন কার্য্যক্রম চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here