প্রায়াত সাহারা খাতুনের কবরে শ্রদ্ধা নিবেদন

0
118

ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সফল স্বরাষ্ট্র ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী প্রায়াত এ্যাডভোকেট সাহারা খাতুনের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন কালে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সভাপতি শেখ বজলুর রহমান। সাধারন সম্পাদক এস এম মান্নান কচি। ঢাকা ১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ¦ মোহাম্মদ হাবিব হাসান।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মরহুমা এ্যাড. সাহারা খাতুন গত ৯ জুলাই পরলোক গমনে ঢাকা-১৮ আসন শূণ্য হয়ে যায়। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ও ১৭ নং ওয়ার্ডসহ উত্তরা পূর্ব,পশ্চিম, উত্তরখান, দক্ষিণখান, তুরাগ, এয়ারপোর্ট, খিলক্ষেত মোট সাতটি থানা নিয়ে আসনটি গঠিত।

থানা গুলোতে রয়েছে অভিজ্ঞ ও প্রবিন রাজনীতিবিদ। যে কারনে প্রবিন রাজনীতিবিদ ও আওয়ামীলীগের সভাপতি মন্ডলির সদস্য হিসেবে এ্যাড. সাহারা খাতুন ছিলেন একজন দলের শীর্ষ স্থানীয় নেতা। মাননীয় প্রধান মন্ত্রীর বিশ্বস্থ সহকর্মী হিসেবে দলিও সমর্থনে মরহুম এড্যভোকেট সাহারা খাতুন বার বার এ আসনটিতে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here