রাজধানীর দক্ষিণখানের কলেজ রোড এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে তিনজন দগ্ধ

0
38

গতকাল সোমবার (০৭ মার্চ) রাতের দিকে রাজধানীর দক্ষিণখানের কলেজ রোড এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে তিনজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- মোছা. মনিরা বেগম (৩৬), মোঃ সাকিব (২৬) ও মোঃ জসিম (৪০)। দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ নারী মনিরার স্বামী আনোয়ার হোসেন জানান, আমাদের বাসায় গ্যাসের বড় সিলিন্ডার থেকে পাঁচতলায় পাইপ দিয়ে লাইন দেয়া হয়েছে। আজ জে এম আই কোম্পানির লোকেরা গ্যাস সিলিন্ডার লাগিয়ে আমার বাসায় লাইন চেক করতে আসেন। ওই গ্যাসের লাইনে চুলায় আগুন জ্বালানো মাত্রই হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে আমার স্ত্রী মনিরা বেগম ও জেএমআই কোম্পানির সদস্য সাকিব ও জসিম দগ্ধ হন।

পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসলে তাদেরকে ভর্তি দেওয়া হয়। তিনি আরো জানান, দক্ষিণখান মহিলা কলেজ রোড এর ১২৮/১ এক নম্বর বাসার পাঁচতলায় থাকি।

দক্ষিণখান থেকে গ্যাসের চুলার গ্যাসের লাইন বিস্ফোরিত হয়ে মহিলাসহ ৩ জন এসেছে। তারা হলেন- মোছা. মনিরা বেগম, তার শরীরের ২২ শতাংশ দগ্ধ হয়েছে, মো. সাকিবের শরীরের ২২ শতাংশ দগ্ধ হয়েছে ও মোঃ জসিমের শরীরের ২৬ শতাংশ দগ্ধ হয়েছে, তাদের তিনজনকে ভর্তি করা হয়েছে  বলে গণমাধ্যমকে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা.এস এম আইউব হোসেন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here