শেষ হলো প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নির্বাচন

0
73

 (সিটি রিপোর্টার) অবশেষে শেষ হলো প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের “প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পরিষদ নির্বাচন-২০২১” ২রা জানুয়ারি রোজ শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ ভোট গ্রহণ চলে।

নির্বাচনে দুটি পরিষদ অংশ গ্রহণ করে। তাদের মধ্যে ৩ জন সভাপতি মোঃ বাহারুল ইসলাম (উপপরিচালক, প্রশাসন), দপ্তর সম্পাদক মোঃ শাহিন মিয়া(শিক্ষা অফিসার) ও তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক শেখ সাইদুর রহমান (মেইনটেনেন্স ইন্জিনিয়ার) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এ ছাড়া তুমুল প্রতিদ্বন্দ্বীতা করে ভোটে নির্বাচিত হন সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রেজ্জাক সিদ্দিকী(শিক্ষা অফিসার, পরিবীক্ষণ ও মূল্যায়ণ) সহ- সভাপতি পদে জয়ী হন এইচ এম আবুল বাশার(উপপরিচালক,অর্থ), ড. মোঃ নূরুল আমিন চৌধুরী (উপপরিচালক, পরিকল্পনা ও উন্নয়ন) যুগ্মসাধারন সম্পাদক মুহাম্মদ ফজলে এলাহী(গবেষণা কর্মকর্তা, ডকুঃ ও সেল), সাংগঠনিক সম্পাদক মোঃ জিন্নাত আলী বিশ্বাস (শিক্ষা অফিসার, পিইডিপি-৪), সহ- সাংগঠনিক সম্পাদক জিনাত জাহান সাজু(সহঃ শিক্ষা অফিসার, পরিঃ ও মূল্যাঃ), অর্থ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন ( প্রকিউরমেন্ট এন্ড সাপ্লাই অফিসার, প্রকিউরমেন্ট বিভাগ), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোঃ মামুন-অর-রশীদ(সহঃ শিক্ষা অফিসার, পরিঃ ও মূল্যাঃ), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মোহাম্মদ ফেরদৌস (সহঃ হিসাবরক্ষণ কর্মকর্তা, অর্থ), সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান (সহকারী গবেষণা কর্মকর্তা, অডিট সেল), শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক শবনম মুস্তারী আফতাব (শিক্ষা অফিসার, পিইডিপি-৪), আইন বিষয়ক সম্পাদক এইচ এম নজরুল ইসলাম (সহঃ শিক্ষা অফিসার, আইন সেল), সহ-আইন বিষয়ক সম্পাদক নাছরিন আক্তার (সহঃ শিক্ষা অফিসার, পরিঃ ও মূল্যাঃ) এ ছাড়া ৫জন সদস্য নির্বাচিত হন মোঃ গোলাম মাওলা(শিক্ষা অফিসার, পরিঃ ও উন্নঃ), জয়ন্তী প্রভা দেবী(শিক্ষা অফিসার, পরিঃ ও মূল্যাঃ), ফয়েজুন নাহার (পাঠ্যঃ ও গবেঃ), মহিউদ্দিন আহমেদ তালুকদার(উপপরিচালক, প্রাক-প্রাথমিক), মোঃ মাহফুজুর রহমান জুয়েল (শিক্ষা অফিসার, প্রাক-প্রাথমিক)।

নির্বাচন পরিচালনার দ্বায়িত্ব পালন করেন, প্রধান নির্বাচন কমিশনার মোঃ দেলোয়ার হোসেন(উপপরিচালক, সংস্থাপন), ও নির্বাচন কমিশনার মোঃ আনোয়ার হোসেন (সহকারী পরিচালক), মোহাম্মদ তৌহিদুল ইসলাম (সহকারী পরিচালক), সৈয়দা মাহফুজা বেগম(সহকারী পরিচালক), অজয় কুমার দাস(সহকারী পরিচালক)। প্রধান নির্বাচন কমিশনার দৈনিক সংবাদ দিগন্ত দলকে বলেন এই প্রথম বারের মত উৎসব মুখর পরিবেশে শান্তি পূর্ণ ও নিরপেক্ষ ভাবে ভোটাররা ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পেরে সবাই আনন্দিত। সকলের সহযোগিতায় সুষ্ঠ এবং সুন্দর নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পেরে আমরা আনন্দিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here