‘সুন্নত পালনে আমাদের জেল বা ফাঁসি হয় হোক’

0
268

অভিনেতা সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর ৮১৮, ১২/১২/২০) করেছেন তার সাবেক স্ত্রী ও মডেল মারিয়া মিম। সিদ্দিকুরের বিরুদ্ধে অভিযোগ, মায়ের অনুমতি ছাড়া তিনি ছেলে আরশ রহমানের খাতনা করিয়েছেন।

এর আগে বিষয়টি নিয়ে মারিয়া মিম তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লেখেন, আমাকে সিদ্দিক ফোন দিয়ে বলল, বাবুকে আজকে দাও, একটা বিয়ের প্রোগ্রামে যাব। আমি বললাম, ওকে ফাইন। দিয়ে আসলাম বাবুকে সুন্দর করে রেডি করে। একটু আগে ফোন দিল, সাউন্ড পাচ্ছি বাবু কান্না করতেছে। আমি বললাম, কী হইছে? সিদ্দিক বলল, ওরে তো সুন্নতে খতনা করালাম। ওহ, মাই গড! আমি জানতে পারব না, ওরা আমার বাচ্চাকে নিয়ে যা খুশি করতে পারে না। সুন্নতে খতনা করিয়ে দিলো!

ফেসবুক মারিয়া মিম আরও লেখেন, ‘যেখানে কোর্ট অর্ডার বাচ্চা মর্নিংয়ে যাবে এবং ইভিনিংয়ে চলে আসবে, জাস্ট থাকবে কিছুক্ষণ। আর সেখানে সে এত বড় ডিসিশন নিয়ে নেবে উইদাউট মাই পারমিশন?’

২০১৯ সালের অক্টোবরে সিদ্দিকুরের সঙ্গে মারিয়া মিমের বিচ্ছেদ হয়। এরপর থেকে তাদের ৭ বছর বয়সী সন্তান আরশ রহমান মা ও বাবার কাছে আদালতের নিয়মেই থাকছিল। ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেছিলেন সিদ্দিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here