হাবিব হাসানকে মহান বিজয় দিবসে ওয়েলফেয়ার সোসাইটির সংবর্ধনা

0
279

আমিনুল ইসলাম: মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষে উত্তরা ১১ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির উদ্যযোগে সেক্টর পার্ক মাঠে গুনীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা পদক প্রদান করা হয়। এসময় ঢাকা ১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ¦ মোহাম্মদ হাবিব হাসনকে শুভেচছা সংবর্ধনা দেওয়া হয়।

 

 

্উত্তরা ১১নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির আয়োজিত অনুষ্ঠানে ডাঃ মঈনউদ্দিন আহমদের সভাপতিত্বে এবং ‘গীতাঞ্জলি একাডেমি অব ফাইন আর্ট্স এর প্রতিষ্ঠাতা পরিচালক মাহবুব আমিন মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ মোহাম্মদ হাবিব হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা জোনের উপ পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ বিপিএম ও পিপিএম (বার) এবং ডিএনসিসির ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শরিফুর রহমান। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএনসিসির ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মো. আফছার উদ্দিন খান এবং উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার কুতুব উদ্দিন আহমেদ। অনুষ্ঠানের শুরুতে বিজয় দিবসের সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজনে সবাই সন্তোশ প্রকাশ করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় অধ্যায়ে উত্তরার জনপ্রিয় নেতা ঢাকা মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সিঃ যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ¦ মোহাম্মদ হাবিব হাসান ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দিয়ে বরণ করে নেয়া হয় ।

এরপর জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্বাদের বীর পদক প্রদান করেন প্রধান অতিথি। এসময় উত্তরাস্থ শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা পদক প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ ভাগে ‘গীতাঞ্জলি একাডেমি অব ফাইন আর্ট্স এর মনোজ্ঞ সংগীত পরিবেশনের মাধ্যমে সমাপ্ত হয়। উপস্থিত দর্শক আনন্দ উপভোগ করেন এবং উল্লাসে মেতে ওঠেন। উত্তরার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ্র, গীতাঞ্জলি একাডেমি অব ফাইন আর্ট্স এর সদস্যবৃন্দ্র ও উত্তরার বাসিন্দাগন এরং বিভিন্ন গনমাধ্যমের ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here