27.1 C
New York
Tuesday, July 23, 2024
spot_img

রাজশাহীতে বিক্ষোভ মিছিল শেষে শাহরিয়ারকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা

রাজশাহী মহানগর যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করা হয়।

আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম বাবুলের হত্যাকাণ্ড নিয়ে মেয়র এ এইচ এম খায়রুজ্জামানের লিটনের বিরুদ্ধে মামলার হুমকির পর রাজশাহীতে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করা হয়েছে সংসদ সদস্য শাহরিয়ার আলমকে।

শুক্রবার বিকালে রাজশাহী মহানগর যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ থেকে এই ঘোষণা দেওয়া হয়।

বাঘা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যার বিচারের দাবিতে এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের বিরুদ্ধে অপপ্রচার করায় সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ বিক্ষোভ মিছিল-সমাবেশের আয়োজন করা হয়।

বিকাল ৫টায় কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে শাহরিয়ার আলমের কুশপুতুলও দাহ করা হয়। এরপর সাহেববাজার জিরো পয়েন্টে সমাবেশ করা হয়।

সমাবেশে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন, “আওয়ামী লীগের নিবেদিত প্রাণ নেতা ছিলেন আশরাফুল ইসলাম বাবুল। আমরা বাবুল হত্যার বিচার চাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

যোগাযোগ রেখো

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

এ সম্পর্কিত খবর