24 C
New York
Tuesday, July 23, 2024
spot_img

৫ জুলাই ২০২৪ পর্যন্ত রাশিফল

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে সীমাহীন শক্তি ও উদ্যম আপনাকে চেপে ধরবে আর যে কোনো সুযোগ সুবিধা মতো কাজে লাগাবেন। প্রত্যয় বাড়বে ও উন্নতি নিশ্চিত। সপ্তাহের মাঝে ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। কিছু সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে যা শুধু আপনাকেই নয় পরিবারকেও মুগ্ধ করবে। সপ্তাহের শেষ দিকে বন্ধু বান্ধব আত্মীয় স্বজনরা সাহায্যের হাত বাড়িয়ে দেবে। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি ও অবিশ্বাস্য লাভবান হতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে টাকা পয়সা লাভ প্রত্যাশা মাফিক হবে না। এমন একটা সময় যেখানে ভালো ও মন্দ ঘটনা ঘটবে আর পরিশ্রান্ত ও বিভ্রান্ত করে ছাড়বে। সপ্তাহের মাঝদিকে মিষ্টি ভালোবাসার জীবনে চমৎকার মসলার উপস্থিতি লক্ষ করতে পারেন। কল্যাণকর সময় কারণ সব কিছুই অনুকূলে থাকবে। সপ্তাহের শেষদিকে আর্থিক ক্ষেত্রে উন্নতির কারণে দীর্ঘ দিনের বকেয়া প্রদান করার সুবিধাজনক হবে। বন্ধু ও আত্মীয়রা আপনার কাছে আরও বেশি মনযোগ চাইবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে ভালোবাসার উচ্ছাসে স্বপ্ন ও বাস্তবতা মিশে যাবে। অতীত সুখ স্মৃতিগুলো ব্যস্ত করে রাখবে। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ পথ প্রদর্শন করাবে। সপ্তাহের মাঝদিকে পরিবারের সাথে কেনাকাটায় প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রাণোচ্ছল হাসিপূর্ণ সময়। কাজে কর্মে অগ্রগতি দেখতে পারেন। যদি বাড়তি উপার্জনের উপায় খোঁজেন তবে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলোতে বিনিয়োগ করুন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন কর্মক্ষেত্রে সাহস বাড়িয়ে তুলবে। তবে কীভাবে এটিকে উন্নত করতে পারেন সে সম্পর্কে বিশ্লেষণ করতে হবে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার জীবনে একটি আশ্চর্যজনক সময় হতে চলেছে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করায় সবার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন। সপ্তাহের শেষদিকে বুঝে খরচ করুন। আজেবাজে খরচ না করার চেষ্টা করতে হবে। লোকেরা আপনার সৌন্দর্য ও পরিধানের জন্য প্রশংসা করবে। অন্যেরা আপনাকে দেখে প্রভাবিত হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। এমনকি বিদেশ ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। আপনার ভালোবাসা প্রিয়জনের জন্য ফাগুন ধারার মতো প্রবাহিত হতে পারে। সপ্তাহের মাঝদিকে শিল্পক্ষেত্রে, কর্পোরেট সংস্থায় নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতির সুযোগ আসতে পারে। সময় বেশ অনুকূল হবে কারণ দুর্দান্ত পর্যবেক্ষণ ও বিশ্লেষণাত্মক দক্ষতা অর্জন করবেন যা ক্যারিয়ারে অগ্রগতিতে বেশ সহায়ক হবে। সপ্তাহের শেষদিকে আপনার রসবোধ শ্রেষ্ঠ সম্পদ হতে পারে। ফলে রোমান্টিকতা আপনাকে ঘিরে রাখতে পারে। পুরানো পরিজন ও সম্পর্কগুলো পুনরুজ্জিবিত করার পক্ষে সময়টি ভালো। আয় ও ব্যয়ের মধ্যে সমতা রক্ষা করে চলুন। কারণ সামাজিকতা ও লৌকিকতার কারণে অর্থ ব্যয়ের যোগ রয়েছে। আচরণ ও কথায় নিয়ন্ত্রণ আনুন, নয়তো বিবাদের সম্ভাবনা।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আঘাত এড়ানোর জন্য চলাচলের সময় বিশেষ যত্ন নিন। রক্তচাপের রোগীরা ভিড় বাসে চড়ার সময় স্বাস্থ্যের যত্ন নেওয়া আবশ্যক। সপ্তাহের মাঝদিকে ভ্রমণে প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। এটি এমন একটি সময় যখন রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। দূরের জায়গায় আত্মীয়রা আপনার সাথে যোগাযোগ করতে পারেন। সপ্তাহের শেষদিকে কাজ ক্লান্তিকর ও চাপপূর্ণ হবে। তবে সহকর্মীদের সঙ্গ আপনাকে খুশির মেজাজে রাখবে। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার জন্য সুযোগ পাবেন। প্রেম বসন্তের মতো হয়। যেখানে ফুল, বাতাস, রোদ প্রজাপতি সব থাকে। তাই আপনি প্রচুর রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। প্রচুর আমন্ত্রণ পাবেন। এমনকি আকর্ষণীয় উপহারও আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে স্বামী/ স্ত্রীর সঙ্গে ভালোবাসা ও আরামের মাধ্যমে স্বস্তি খুঁজে নিন। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে। আর অসমাপ্ত কাজ শেষ করার জন্য একসাথে কাজ করবে। সপ্তাহের মাঝদিকে কিছু প্রতিকূলতার সম্মুখীন হওয়া সম্ভবপর। মনক্ষুণ্ন হবেন না। আর আকাঙ্ক্ষিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন। প্রতিকূলতা সাফল্যের পদক্ষেপে পরিণত হতে দিন। সপ্তাহের শেষদিকে দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না। তবে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। যারা কর্মসংস্থানের সুযোগ খুঁজছেন তারা আজ কোনো প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা করতে পারেন। কারও জন্য পদোন্নতির সুযোগ অত্যন্ত সম্ভাব্য।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে চাপমুক্ত থাকার চেষ্টা করুন। তাই বিশ্রাম নেওয়ার প্রতি জোর দিন। ইচ্ছাশক্তির অভাব আপনাকে আবেগগত ও মানসিক মানোভাবের শিকার করতে পারে। সপ্তাহের মাঝদিকে বুঝতে পারবেন সঙ্গী একজন দেবদূত। ব্যবসায়িক পরিমণ্ডলে সুনাম বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষদিকে সাবধানে চলাফেরা করবেন। দেহে আঘাত লাগার সম্ভাবনা। রাজনৈতিক কোনো ঘটনায় শারীরিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। বেকারদের কেউ কেউ ঝুঁকিপূর্ণ বিদেশ যাত্রায় সফল হতে পারেন। উচ্চশিক্ষা ও গবেষণা ক্ষেত্রের শিক্ষার্থীরা শুভ ফল পেতে পারেন। ধর্মকর্মে আকর্ষণ বৃদ্ধি।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে পরিবেশ আপনার জন্য প্রেমময় হয়ে ‍উঠবে। মনের কথা বলতে ভয় পাবেন না। ভালো খাবার, রোমান্টিক মুহূর্ত সবকিছুর পূর্বাভাস রয়েছে। একই স্থানে দাঁড়িয়ে প্রেম একটি নতুন বিশ্বে আপনাকে সঞ্চারণ করাবে। সপ্তাহের মাঝদিকে নিজের ঈর্ষাপরায়ণ ব্যবহার দুঃখবোধ জাগাবে। চিকিৎসা করানোর জন্য সময়টি শুভ। মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে নেতিবাচক চিন্তাগুলো ধ্বংস করে ফেলুন। সপ্তাহের শেষদিকে সঙ্গীর সাথে দ্বন্দ্ব হতে পারে কারণ আপনি তার সাথে কিছু শেয়ার করতে ভুলে যেতে পারেন। তারপরও দেখতে পাবেন সঙ্গী আরও যত্নশীল হয়ে উঠেছে। জীবজন্তু দংশনের আশঙ্কা রয়েছে। নতুন কোনো ঝুঁকিপূর্ণ ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে উচিত হবে জমি, বাড়ি সংক্রান্ত বিষয়ে অর্থ বিনিয়োগ করা। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর ফলে একাকিত্বের অনুভূতি কাটিয়ে উঠতে পারেন। সপ্তাহের মাঝদিকে হৃদয় ও মনে প্রেম বিরাজ করতে পারে। ভালোবাসা প্রিয়জনের জন্য ফাগুনধারার মতো প্রবাহিত হতে পারে। সপ্তাহের শেষদিকে অসুখী শরীর মানসিক অসুস্থতার কারণ হতে পারে। ঢাকা না দেওয়া খাবার খাবেন না। নইলে অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক উন্নত হতে পারে। ব্যবসায়ে নতুন বিনিয়োগ করতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে নিকটজনের কোনো শুভ খবরে আনন্দিত হতে পারেন। কোনো ব্যবসায়ীক/ আইনি কাগজপত্র ভালোভাবে না পড়ে সই করবেন না। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। সপ্তাহের মাঝদিকে ঘরে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। কারও নতুন বাসগৃহ অথবা জমি ক্রয়ের সম্ভাবনা। বন্ধুরা এখন খুব সহায়ক। তবে এর জন্য দ্রুত প্রতিদানের প্রয়োজন হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমের জীবন আশাপ্রদ হতে পারে। সঙ্গীর সঙ্গে হৃদস্পন্দন মেলাতে পারেন। যাদের হাঁপানি বা হৃদ দুর্বল তাদের বিশেষ কষ্ট হতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে এটাই বিনিযোগের সঠিক সময়। বিনিয়োগ বুদ্ধিমত্তার সাথে করুন। নির্দিষ্ট কিছু জরুরি পরিকল্পনা বাস্তবায়িত হওয়ার কারণে অর্থনৈতিকভাবে নতুন লক্ষ্য এনে দেবে। সপ্তাহের মাঝদিকে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে। চিন্তাভাবনা করে অগ্রসর হন। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য অত্যন্ত শুভ সময়। সাংবাদিকদের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষদিকে যদি এমন কোনো জায়গায় আমন্ত্রিত হন যেখানে কখনও যাননি তবে সুন্দরভাবে সেটা গ্রহণ করতে চেষ্টা করুন। পরিবার আপনার সব প্রচেষ্টার জন্য পাশে থাকবে। মেধাবী তরুণ/ তরুণীদের পরীক্ষা বা চাকরি লাভের ওপর শুভ সংযোগ হতে পারে। প্রেমিক প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। বিশ্বের যত উচ্ছাস আবেগ দুজনের মধ্যে অনুষ্ঠিত হতে পারে। ক্ষেত্র বিশেষে নতুন প্রেমের সম্ভাবনা উঁকি দিচ্ছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

যোগাযোগ রেখো

0FansLike
0FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

এ সম্পর্কিত খবর